স্যামসাং 32 ইঞ্চি স্মার্ট টিভির দাম কত

স্যামসাং 32 ইঞ্চি স্মার্ট টিভির দাম কত ও 32 ইঞ্চি এলইডি টিভির দাম কত এই গুলো সম্পর্কে জানতে হলে আপনি আমাদের পোষ্টটি পড়ুন। আশা করি তাহলে আপনি টিভি সম্পর্কে কিছু বিষয় গুলো বুজতে পারবেন।
স্যামসাং 32 ইঞ্চি স্মার্ট টিভির দাম কত
আপনার জন্য এই পোষ্টের নিচের দিকে বিভিন্ন ধরনের কোম্পানির টিভি সম্পর্কে কিছু পয়েন্ট যোগ করা হয়েছে। আপনি যদি সে পয়েন্ট গুলো প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়েন। আশা করি তাহলে আপনি টিভি সম্পর্কে প্রায় অজানা তথ্য গুলো জানতে পারবেন।

ভুমিকা

টিভি হলো একটি ইলেকট্রনিক যন্ত্র, যা দূরবর্তী স্থান থেকে প্রেরিত চিত্র ও শব্দ গ্রহণ করে একটি পর্দায় প্রদর্শন করে। টেলিভিশন যন্ত্রটি দ্বারা সঙ্গে ছবি দেখা যায় এবং শব্দও শোনা যায়। টিভি বিভিন্ন ধরণের অনুষ্ঠান, খবর, বিনোদন, শিক্ষা, ক্রীড়া এবং অন্যান্য বিষয়ের সম্প্রচার করে। টিভি বাংলাদেশে প্রথম বার ১৯৬৪ সালে চালু হয়েছিল।


বর্তমানে বাংলাদেশে অনেকগুলো টিভি চ্যানেল আছে। সে চ্যানেল গুলো হলো- বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) বাংলাদেশের প্রধান সরকারী টেলিভিশন চ্যানেল। সময় টিভি সংবাদ, বিনোদন, সাংস্কৃতিক কার্যক্রমে প্রচুর জনপ্রিয়।

এটিএন বাংলা বাংলাদেশের প্রথম নিজস্ব টেলিভিশন চ্যানেল। বৈশাখই টিভি সংবাদ, বিনোদন, সাংস্কৃতিক কার্যক্রমে জনপ্রিয়। এই চ্যানেলগুলি বাংলাদেশের টেলিভিশন দৃষ্টিতে অত্যন্ত জনপ্রিয় এবং বিভিন্ন ধরনের প্রোগ্রাম প্রচারণা করে।

স্যামসাং 32 ইঞ্চি স্মার্ট টিভির দাম কত

স্যামসাং 32 ইঞ্চি স্মার্ট টিভির দাম বিভিন্ন দেশ, মডেল এবং বিক্রেতার উপর নির্ভর করে। স্যামসাং ব্র্যান্ডের ৩২ ইঞ্চি স্মার্ট টিভি বাংলাদেশে ১৬,৫০০ টাকা থেকে ২৭,৪৯৯ টাকা পর্যন্ত পাওয়া যায়। এই টিভিগুলো এইচডি রেজুলেশনের এবং ওয়াইফাই সাপোর্টিভ। সাধারণত স্যামসাং স্মার্ট টিভিতে টাইজেন অপারেটিং সিস্টেম ব্যবহৃত হয়।

যা স্যামসাং কোম্পানির নিজস্ব তৈরি। এই টিভিগুলোতে আরও উন্নতমানের প্রসেসর, ইকো সেন্সর, ভয়েস কন্ট্রোল সুবিধা আছে। আপনি দোকানে গিয়ে পছন্দমত আপনার রিকোয়ারমেন্ট অনুযায়ী ৩২ ইঞ্চি স্মার্ট টিভি কিনতে পারেন। আমি আপনার জন্য কিছু মডেলের স্মার্ট টিভি খুঁজে বের করেছি।

Samsung 32” LED TV। UA32N4010ARSER এটি একটি চমৎকার টিভি যা আপনার দেওয়ালে একটি ছবির ফ্রেমের মতো দেখাবে। এটি আপনাকে ১০০% কালার ভলিউম এবং কোয়ান্টাম ডট দিয়ে অসাধারণ রঙের সমৃদ্ধি দেবে। এটির দাম হলো ২০,৯০০ টাকা।

Samsung 43" Crystal 4K Smart TV এটি একটি 4K টিভি যা আপনাকে কোয়ান্টাম ডট প্রযুক্তির মাধ্যমে এক বিলিয়ন রঙের সঙ্গে অভিজ্ঞ করবে। এটি আপনার টিভি শো এবং মুভি সবগুলোকে 4K এ রূপান্তর করে দেবে। এটির দাম হলো ৪৬,৯০০ টাকা।

Samsung 55" 4K UHD Smart Tizen TV এটি একটি সাধারণ স্মার্ট টিভি যা আপনাকে 720p HD রেজুলেশনে স্পষ্ট, তীব্র রঙের ছবি দেখাবে। এটি আপনাকে সহজেই আপনার পছন্দের স্ট্রিমিং সার্ভিস গুলো ব্যবহার করতে দেবে। এটির দাম হলো ৮৯,৯০০ টাকা। আশা করি এই তথ্যগুলো আপনার কাজে আসবে।

এছাড়াও এখানে যে টিভির দাম গুলো দেওয়া আছে এই তথ্যগুলো বিভিন্ন সময় বাজার সাপেক্ষে পরিবর্তন হয়ে থাকতে পারে। আর আপনি যদি স্যামসাং টিভি কিনতে চান তাহলে আপনার নিকটস্থ কোন স্যামসাং শোরুমে অথবা দোকানে গিয়ে আপনি যে টিভিটা নিতে চান সে টিভির মডেল অনুযায়ী দোকানে দাম জেনে নিতে পারেন।

এলজি স্মার্ট টিভি 32 ইঞ্চি দাম কত

এলজি স্মার্ট টিভি 32 ইঞ্চির দাম বিভিন্ন দেশ ও ওয়েবসাইটে ভিন্ন ভিন্ন হতে পারে। আমি আপনাকে কিছু উদাহরণ দিতে পারি।

  • বেস্ট বাইতে একটি Sony 32" Class W830K HD LED Google TV এর দাম ৩৩,৩৫০ টাকা।
  • ফ্লিপকার্টে একটি LG 80 cm (32 inch) HD Ready LED Smart WebOS TV এর দাম ১৪,৪৯০ টাকা।
  • জুমিয়া নাইজেরিয়াতে একটি LG 32’’ Smart + Satellite Receiver Full HD Tv এর দাম ২,৮৭,০০০ টাকা।
  • ভারতে একটি LG 32 Inch Smart TV এর গড় দাম ২৭,০০০ টাকা।

এই টিভি সহজে নষ্ট হয় না এবং উন্নত মানের ছবি প্রদর্শনের সক্ষম। আপনি এই মডেল টিভি নির্বাচন করতে পারেন। এছাড়াও রয়েছে এলজি ৩২ ইঞ্চি স্মার্ট টিভির দাম বিভিন্ন স্থানে বিভিন্ন। একটি উদাহরণ হিসেবে, আমাজনে এলজি 32LQ630BPUA 32" স্মার্ট এলইডি-এলসিডি টিভির দাম উল্লেখ করা নেই।


বেস্ট বাই এ একই মডেলটি ২০,৭০০ দামে বিক্রি করছে। এবং মাইস্মার্টপ্রাইসে এলজি ৩২ ইঞ্চি স্মার্ট টিভির দাম তালিকায় দাম উল্লেখিত হয়েছে যেমন ১৮,৯৯০ টাকা। দয়া করে নোট করুন যে, দামগুলি স্থান এবং সময়ের উপর ভিত্তি করে পরিবর্তন হতে পারে।

32 ইঞ্চি এলইডি টিভির দাম কত

আপনি 32 ইঞ্চি এলইডি টিভির দাম জানতে চান। এই ধরনের টিভির দাম বিভিন্ন ব্র্যান্ড, মডেল, ফিচার এবং দেশ অনুযায়ী পারিবর্তন হতে পারে। আমি আপনাকে কিছু উদাহরণ দিতে পারি।

  • বাংলাদেশে, স্ক্রিন সাইজ 32" ডিসপ্লে টেকনোলজি এলইডি ডিসপ্লে টাইপ HD ডিসপ্লে রেজোলিউশন 1366 x 768pixels এর টিভির দাম প্রায় ৯,৯৯০ থেকে ১৫,৫০০ টাকা পর্যন্ত।
  • পাকিস্তানে, একোস্টার 32 ইঞ্চি 571 সিরিজ এলইডি টিভি (CX32U571) এর দাম ২২,৯০০ টাকা
  • শ্রীলঙ্কায়, এসজিএল 32 ইঞ্চি HD এলইডি টিভি উইথ ব্র্যাকেট এর দাম ৭২,৯৪৫ টাকা
  • আমেরিকায়, স্যামসাং 32" ক্লাস N5300 সিরিজ এলইডি ফুল HD স্মার্ট টাইজেন টিভি এর দাম ২২৭.৯৯ ডলার যা বাংলাদেশি টাকায় ২৬,২২০ টাকা।
  • ফিলিপাইনে, ভিজিও 32" ক্লাস D-সিরিজ FHD এলইডি স্মার্ট টিভি 2023 (অনলাইন অনলি) D32fM-K01 এর দাম 159.99 ডলার যা বাংলাদেশি টাকায় ১৮,৪০০ টাকা।

এছাড়াও ৩২ ইঞ্চি এলইডি টিভির দাম বাংলাদেশে প্রায় ৮,৫০০ টাকা থেকে শুরু হয়ে থাকে। এই দামটি ব্র্যান্ড, মডেল, ডিসপ্লে টেকনোলোজি, স্মার্ট ফিচার সহ অন্যান্য বিষয় সমূহের উপর নির্ভর করে পরিবর্তিত হতে পারে। তাছাড়া, উন্নত ডিসপ্লে টেকনোলোজি

এবং স্মার্ট ফিচারের সমন্বয়ে তৈরি ৩২ ইঞ্চি টিভি ২০,০০০ টাকা থেকে ৩০,০০০ টাকার মধ্যে পাওয়া যায়। আশা করি এই তথ্যগুলি আপনার কাজে লাগবে। এই গুলো ছাড়াও নিচে আর কিছু টিভির মুল্যে দেওয়া হলো-

  • Insignia™ - 32" Class N10 Series LED HD TV: $84.99
  • VIZIO - 32" Class D-Series Full HD Smart TV: $159.99
  • Samsung - 32" Class N5300 Series LED Full HD Smart Tizen TV: $229.99
  • Samsung - 32" Class Q60C QLED 4K UHD Smart Tizen TV: $449.99

এই দামগুলি মার্কিন ডলারে প্রদান করা হয়েছে এবং এটি বাংলাদেশের মুদ্রা বা অন্য কোনও দেশের মুদ্রায় পরিবর্তন হতে পারে। দামগুলি বিভিন্ন কারণে পরিবর্তন হতে পারে, যেমন শিপিং খরচ, আয়াত শুল্ক, কর এবং অন্যান্য ফি। সেই সাথে, দোকানের মূল্য ও অনলাইন মূল্য পার্থক্য হতে পারে। সঠিক দাম জানতে আপনার স্থানীয় দোকান বা অনলাইন বিক্রেতাদের সাথে আপনার যোগাযোগ করা উচিত।

কম দামে ভালো স্মার্ট টিভি ২০২৪

আমি আপনাকে কিছু স্মার্ট টিভির মডেল এবং দাম সম্পর্কে জানাতে পারি। বর্তমানে বাংলাদেশের বাজারে অনেক কোম্পানি স্মার্ট টিভি তৈরি করছে। স্মার্ট টিভির দাম বাংলাদেশে ৮,০০০ টাকা থেকে শুরু হয়ে লক্ষ টাকার বেশি পর্যন্ত বিভিন্ন স্মার্ট টিভি রয়েছে। স্মার্ট টিভির দাম নির্ভর করে টিভির সাইজ,

রেজোলিউশন, প্রসেসর, র‍্যাম, রোম, অ্যাপ সাপোর্ট, কানেকটিভিটি অপশন, ভয়েস কন্ট্রোল ফিচার এবং ব্র্যান্ডের উপর। আমি আপনার জন্য কিছু কম দামে ভালো স্মার্ট টিভির মডেল এবং দাম বের করেছি। এগুলো হলো-

ভিউওয়ান 24 ইঞ্চি ফুল এইচডি এলইডি টিভি এটি একটি চীনা ব্র্যান্ডের স্মার্ট টিভি, যা কম দামে ভালো পারফরম্যান্স দেয়। এটির দাম মাত্র ৭,০০০ টাকা। এটিতে আছে হাইডাইনামিক রেঞ্জের ব্রাইটনেস, বিল্ট ইন স্পিকার, ১০৮০ পিক্সেলের রেজোলিউশন, ভিজিএ, এইচডিএমএল, ইউএসবি, এভি কানেকটিভিটি এবং ১৭৯ ডিগ্রি এঙ্গেল পযর্ন্ত দেখা যায়।

এছাড়াও অলিভ ৩২ ইঞ্চি বর্ডালেস ভয়েস কন্ট্রোল এলইডি টিভি এটি আরেকটি চীন ব্র্যান্ডের স্মার্ট টিভি, যা বর্ডালেস ডিজাইন এবং ভয়েস কন্ট্রোল ফিচার দিয়ে আকর্ষণীয়। এটির দাম ৮,৫০০ টাকা। এটিতে আছে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম, ২ জিবি র‍্যাম, ১৬ জিবি রোম, ১০৮০ পিক্সেলের রেজোলিউশন, ইউএসবি, এইচডিএমএল, ওয়াইফাই,

বুলুটুথস কানেকটিভিটি এবং স্ক্রিন শেয়ারিং সুবিধা। এছাড়াও স্যামসাং N4010 ৩২ ইঞ্চি স্মার্ট টিভি এটি একটি নামি ব্র্যান্ডের স্মার্ট টিভি, যা স্যামসাং এর কোয়ালিটি এবং সার্ভিস নিশ্চিত করে। এটির দাম ১৩,৫০০ টাকা। এটিতে আছে ১৩৬৬ x ৭৬৮ পিক্সেলের রেজোলিউশন, ৩ডি টেকনোলজি, ৫ মিলিসেকেন্ডের রেসপন্স টাইম, অটো চ্যানেল সার্চ,

ইকো সেন্সর, এসি ২০০-২৪০ ভোল্টের হাই স্পিড পাওয়ার, ১০ ওয়াট + ১০ ওয়াটের সাউন্ড আউটপুট, ডবলি ডিজিটাল, ডবলি ডিজিটাল প্লাস, ডবলি প্লাস সাউন্ড সিস্টেম এবং কোয়াড কোর প্রসেসর। এছাড়াও রয়েছে- Sony Bravia ৫৫" X8000H 4K Android Voice Control TV এই টিভি স্মার্ট এবং ৪K রেজোলিউশনে আসে।


দাম ৬৯,৯৯০ টাকা। এবং Samsung QN90C ৫৫" 4K Smart Neo QLED TV এটি অন্যত্র স্মার্ট টিভি এবং ৪K রেজোলিউশনে আসে। দাম ১৯০,০০০ টাকা। এই তালিকাটি আপনার স্মার্ট টিভি ক্রয়ের সিদ্ধান্ত নিতে সাহায্য করবে। তবে, মনে রাখবেন যে টিভির মূল্য সময়ের উপর নির্ভর করে টাকার পরিমাণ কমতেও পারে বা টাকার পরিমান বাড়তেও পারে।

শেষ কথা

আপনাদের সকলের কাছে যদি আমার পোষ্টটি ভালো লেগে থাকে তাহলে পোষ্টটি আপনাদের বন্ধু-বান্ধবী সকলের মাঝে শেয়ার করে দিন। আর নিয়মিত আমার কাছে থেকে পোষ্ট পাওয়ার জন্য আমার ওয়েবসােইটটি ফলো করে রাখুন। নিয়মিত নতুন নতুন আপডেট পেতে ওয়েবসাইটটি ভিজিট করুন। পোষ্টটি সম্পূর্ণ পড়ার জন্য আপনাকে ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url